বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম-এর মৃত্যুতে পবা উপজেলা পরিষদের চেয়ারম্যানের শোক প্রকাশ

আপডেট: মে ১৩, ২০২২, ৯:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের (সাবেক) চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী এক শোক বার্তায় বলেন, ‘মরহুম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন অত্যন্ত সৎ, সাহসী, উদ্যোগী ও প্রাণবন্ত মানুষ। এছাড়াও তিনি ছিলেন কর্তব্যপরায়ণ একজন (সাবেক) সফল ইউপি চেয়ারম্যান।’ তাঁর মৃতুতে জাতির অপূরণীয় ক্ষতি হলো। আমরা তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। সৃষ্টিকর্তা যেন তাদের শোক সইবার শক্তি দেন।

মুক্তিযুদ্ধে তার বীরত্বের কথা উল্লেখ পূর্বক তিনি আরো বলেন, পবা উপজেলার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম-এর আকস্মিক মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ সমাজসেবককে হারালো।

স্বাধীনতা পরবর্তীকালে পবা উপজেলার মুক্তিযোদ্ধাদের বিভিন্ন অনুষ্ঠান আয়োজনে তার নিজস্ব উদ্যোগ ও অক্লান্ত পরিশ্রমের কথা তিনি কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম শুক্রবার (১৩ মে) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।