বৃষ্টি না হলেও স্বস্তির দিন

আপডেট: মে ৬, ২০২৪, ১১:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


দিনভর মেঘাচ্ছন্ন আকাশ থাকলেও রাজশাহীতে দেখা মেলেনি বৃষ্টির। তবে সূর্যের দেখা মিললেও ছিল না তেমন উত্তাপ। প্রবাহমান বাতাসের কারণে সোমবার (৬ মে) অনেকটাই স্বস্তির দিন কেটেছে নগরবাসীর। জানা গেছে, সর্বশেষ ২০ মার্চ রাজশাহী ১০ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছিল। তারপর থেকে পুরো এপ্রিল ও মে মাসের প্রথম সপ্তায় বৃষ্টির দেখা নেয়। অনেকটাই বৃষ্টিহীন কাটছে রাজশাহীতে বৈশাখ মাস।

পথচারী বলেন, তাপদহ থেকে একমাত্র মুক্তির সমাধান বৃষ্টি। সকাল থেকে দিনভর আকাশে মেঘ ছিল। কিন্তু এক ফোটাও বৃষ্টি পড়েনি। তবে দিনটা অনেক ভালো ছিল। বাতাস থাকায় তেমন গরম অনুভূত হয়নি।

ব্যাটারিচালিত অটোরিকশা চালক রাজু ইসলাম বলেন, রোদে গরমে গাড়ি চালাতে অনেক কষ্ট হচ্ছে। তবে সকাল থেকে তেমন রোদ ছিল না। বাতাস ছিল। বৃষ্টি না হলেও দিনটা অনেক ভালো ছিল। তবে প্রত্যাশা দ্রুত বৃষ্টিপাত হোক।

এ বিষয়ে রাজশাহী আবহাওয়া পর্যাবেক্ষণাগারের ইনচার্জ রজিহদুল ইসলাম বলেন, রাজশাহীতে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। আকাশে মেঘ আছে। যে কোনো সময় বৃষ্টিপাত হতে পারে। এছাড়া সোমবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩১ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তপামাত্রা ২৫ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version