বড়াইগ্রামে সাংবাদিক আবু জাফর সন্ত্রাসী হামলার শিকার

আপডেট: জুন ৪, ২০২০, ১:১২ অপরাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:


নাটোরের বড়াইগ্রামের গড়মাটি এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন সাংবাদিক আবু জাফর। বুধবার (৩ জুন) দিবাগত রাত ১০টার দিকে প্রেসক্লাব থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে উপজেলার গড়মাটি মধ্যপাড়া এলাকায় পোঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল চিহ্নিত সন্ত্রাসী সাংবাদিক আবু জাফরের পথ গতিরোধ করে মারধোর করে ও গলায় ছুরি ধরে নগদ ২১ হাজার চারশত ষাট টাকা নিয়ে নেয়। এ ব্যাপারে সাংবাদিক আবু জাফর রাতেই বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন। আবু জাফর নতুন সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও নিউজ প্রেজেন্টার এবং বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য।
অভিযোগ সূত্রে জানা যায়, বাড়ি ফেরার পথে গোপালপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক সাঈদ মোল্লা এবং তার ভাই রওশন মোল্লা তার সহযোগী আট থেকে দশ জন মোটরসাইকেলের গতিরোধ করে বেধড়ক মারপিট শুরু করে। রওশন মোল্লা গলায় ছুরি ঠেকিয়ে মানিব্যাগ সহ টাকা কেড়ে নেয় ও বাইক রেখে চলে যেতে বলে। পরবর্তীতে মোবাইল ফোন কেড়ে নেয়ার চেষ্টা করলে ভয়ে চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসলে সাঈদ মোল্লা ও তার ভাই রওশন মোল্লাসহ সহযোগীরা চলে যায়।
কথিত আছে যে বিএনপি শাসনামলে রওশন মোল্লা একচ্ছত্র সন্ত্রাসী রাজ্য কায়েম করে গড়মাটি এলাকায়। তার বিরুদ্ধে মাদক মামলা এবং ছিনতাই মামলা সহ বেশ কিছু মামলা বিচারাধীন রয়েছে। তিনি বর্তমানে জামিনে আছেন।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, অভিযোগ পেয়েছি। দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা ও সাধারণ সম্পাদক পিকেএম আব্দুল বারী সাংবাদিক আবু জাফরের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেছেন। স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ প্রশাসন ও থানা পুলিশের কাছে দ্রুত ঘটনার সাথে জড়িত সকল সন্ত্রাসীকে গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান।