ভোলাহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

আপডেট: জানুয়ারি ৩০, ২০২৪, ১:০১ অপরাহ্ণ


বি.এম রুবেল আহমেদ, ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে ভোলাহাট উপজেলা চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড এবং ৮ম বিজ্ঞান কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

‘বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি’Ñ এই স্লোগানকে সামন রেখে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. গরীবুল্লাহ দবির, সহকারী কমিশনার (ভূমি) আঞ্জুমান সুলতানা, অফিসার ইনচার্জ সুমন কুমার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. পিয়ার জাহান।

উপজেলা সমাজ সেবা অফিসার মো. নাসিম উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মো. আছহাবুর রহমান, সাব রেজিস্ট্রার বিদ্যুৎ কুমার মন্ডল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রতন কুমার নায়েক, যুব উন্নয়ন কর্মকর্তা মো. রবিউল ইসলাম কবিরাজ, বিএমডিএ সহকারী প্রকৌশলী মো. লোকমান হাকিম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং শিক্ষার্থীরা।