মহানন্দা নদীতে গোসল করতে গিয়ে এক শিশুর মৃত্যু, নিখোঁজ আরেক শিশু

আপডেট: নভেম্বর ১৪, ২০২৩, ১০:৪২ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে গোসলে নেমে মাহমুদুল্লাহ নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে সিফাত নামে আরেক শিশু। তারা দুজন সম্পর্কে আপন চাচাতো দুই ভাই।

নিহত মাহমুদুল্লাহ -সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও কাজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র ও নিখোঁজ শিশু সফাত হানিফের ছেলে এবং শহীদ মো.জমসেদ আলী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের চাচা আব্দুল বারিক জানান,মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর ১২ টার দিকে রাজারামপুর মালোপাড়া ঘাটে গোসল করতে নদীতে নামেন মাহমুদুল্লাহ ও সিফাত। এসময় প্রথমে নদীর পানিতে তলিয়ে যায় মাহমুদুল্লাহ। বিষয়টি দেখতে পেয়ে তাকে উদ্ধারের চেষ্টা করে সিফাত। এসময় দুজনই নদীতে তলিয়ে যায়।

বিষয়টি পথচারীরা টের পেয়ে উদ্ধার করার চেষ্টা করে। পরে বিকেল চারটার দিকে একই স্থান থেকে মাহমুদুল্লাহর মরদেহ উদ্ধার করলেও এখনও নিখোঁজ রয়েছে সিফাত। এদিকে সন্ধ্যায় রাজশাহী থেকে এসে ডুবুরির একটি দল ফায়ার সার্ভিসের সহযোগিতায় মরদেহ উদ্ধারে কাজ করছে।

ইসলামপুর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন জানান,শিশু মাহমুদুল্লার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সিফাতের মরদেহ উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের সহযোগিতায় ডুবুরি দল।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাজ্জাদ হোসেন বলেন,নিখোঁজ শিশু সিফাতের মরদেহ উদ্ধারে ফায়ার সার্ভিসের সহযোগিতায় স্থানীয়রা কাজ করছে। পরিবারের অভিযোগ না থাকায় মাহমুদুল্লাহর মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ