মহান বিজয় দিবস উপলক্ষে নওহাটায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ৭, ২০২১, ৯:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


পবা উপজেলার নওহাটায় ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকালে নওহাটা পৌরসভা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

নওহাটা পৌর আ’লীগের সহ-সভাপতি আব্দুল আজিজ খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌর যুবলীগের সভাপতি ও নওহাটা পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান হাফিজ।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ বলেন, ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের দিনে সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন করা হবে। মহান বিজয় দিবস উপলক্ষে নওহাটা পৌরসভার সকল ওয়ার্ডের আওয়ামী লীগ ও যুবলীগের কার্যালয়ে একযোগে মাইক বাজানোর ব্যবস্থা করা হবে। এছাড়াও সেই দিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে ‘বঙ্গবন্ধু কাপ’ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে।

নওহাটা পৌর আওয়ামী লীগ ও যুবলীগের যৌথ আয়োজনে নওহাটা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওহাটা মহিলা ডিগ্ৰি কলেজের উপাধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, পৌর যুবলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আজিজুল হক, যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, নওহাটা পৌর আওয়ামী লীগ ও যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ