মান্দায় অপহরণের ২২ ঘণ্টা পর এক ব্যক্তিকে নিয়ামতপুর থেকে উদ্ধার

আপডেট: জুলাই ১, ২০১৭, ১২:৩১ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় বুলবুল আহমেদ (৪০) নামে এক ব্যক্তিকে অপহরণের ২২ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার কালীগ্রাম এলাকা থেকে তাকে অপহরণের পর ১১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী চক্র। অপহৃত বুলবুল আহমেদ মান্দা উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের নিচকুলিহার গ্রামের মৃত শাহেদ আলী প্রামানিকের ছেলে।
স্থানীয়রা জানান, ঈদের দাওয়াত খাওয়ার জন্য বুলবুল আহমেদ গত মঙ্গলবার রাতে শ্বশুর বাড়ি দোডাঙ্গী গ্রামে বেড়াতে আসেন। বৃহস্পতিবার সন্ধ্যায় কালীগ্রাম কাচারী মাঠ এলাকায় ঘোরাফেরার সময় ৮-১০ জনের একটি সংঘবদ্ধ চক্র তাকে তুলে নিয়ে যায়। বুলবুলকে নওগাঁর নিয়ামতপুর উপজেলার রামনগর গ্রামের একটি বাড়িতে আটক রেখে মোবাইলফোনে বুলবুলের পরিবারের কাছে ১১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।
বিষয়টি মান্দা থানা পুলিশকে অবহিত করা হলে বুলবুলকে উদ্ধারে তৎপরতা শুরু করে পুলিশ। ২২ ঘণ্টা পর নিয়ামতপুর পুলিশের সহায়তায় রামনগর গ্রামের একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। ভিকটিম বুলবুল আহমেদ জানান, তাকে একটি বাড়িতে আটকে রেখে ব্যাপক নির্যাতন করেছে অপহরণকারীরা। ঘটনায় ভিকটিম বুলবুল আহমেদের ভাই মোজাফফর হোসেন বাবলু বাদি হয়ে থানায় এজাহার দায়ের করেছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, ভিকটিমকে উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে। ওসি আরো জানান, উদ্ধার হওয়া বুলবুল একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এজন্য তাকে নওগাঁ জেলহাজতে পাঠানো হবে। ঘটনার তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।