মান্দায় বসতবাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ

আপডেট: জুলাই ২৫, ২০২১, ৯:৩২ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি :


নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জের ধরে বসতবাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। শনিবার (২৪ জুলাই) সকালে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের চকরাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, উপজেলার চকরাজাপুর গ্রামের আব্দুস সালাম ও মোজাম্মেল হকের সঙ্গে জমি নিয়ে প্রতিবেশি নজরুল ইসলাম গংদের বিরোধ চলছিল। জের ধরে শনিবার সকালে নজরুল ইসলাম গংরা সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা নিয়ে আব্দুস সালামের বসতবাড়ি হামলা চালিয়ে ভাঙচুর করে।
ভুক্তভোগী আব্দুস সালাম অভিযোগ করে বলেন, প্রতিপক্ষরা বাড়িঘর ভাঙচুরসহ প্রায় ৪ লাখ টাকা ও ৩০ মণ ধান লুট করে নিয়ে যায়। এসময় বাড়ির সামনে বেড়া দিয়ে জমি জবরদখল করে নেওয়া হয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত নজরুল ইসলাম বলেন, ‘জমি নিয়ে বিরোধের বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে পরিকল্পিতভাবে নিজেরাই বাড়িঘর ভাঙচুরের নাটক সাজিয়ে আমাদের ফাঁসানো চেষ্টা করছে।’
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিত নিয়ন্ত্রণ করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ