মুক্তিযোদ্ধা আবদুল হান্নান আর নেই

আপডেট: জুলাই ২, ২০১৭, ১২:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


মুক্তিযোদ্ধা আবদুল হান্নানের জানাজায় অংশ নেন সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাংসদ ফজলে হোসেন বাদশাসহ মুসল্লিরা সোনার দেশ

নগরীর রাণীনগর এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান শুক্রবার দিবাগত রাত ২টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবৎ দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও চার মেয়ে, নাতি-নাতনি ও আত্মীয় স্বজনসহ অস্যখ্য শুভাকাক্সক্ষী রেখে যান। গতকাল শনিবার বাদ জোহর জানাজার নামাজ শেষে নগরীর টিকাপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে টিকাপাড়া ঈদগাহ ময়দানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সালাহ্উদ্দিনের উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় (গার্ড অব অনার) সম্মান প্রদান করা হয়।
মরহুমের জানাজায় অংশ নেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এবং রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সাংসদ ফজলে হোসেন বাদশা, রাসিকের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি নেতা মিজানুর রহমান মিনু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, অ্যাডভোকেট কামরুল মনির, অ্যাডভোকেট ঈসা, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল মান্নান ও সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর রহমান পিটারসহ মুসল্লিরা।
রাসিক: মুক্তিযোদ্ধা আবদুল হান্নানের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। তিনি এক শোকবার্তায় বলেছেন, মহান স্বাধীনতার বীর সেনানী আবদুল হান্নান এ দেশের মুক্তি সংগ্রামে যে ভূমিকা রেখেছেন জাতি তা চিরদিন স্মরণ রাখবে। শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ