রাকাব শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স পর্যালোচনা সভা

আপডেট: জুলাই ১৬, ২০১৭, ১২:১৩ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


সভায় বক্তব্য দেন রাকাব চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম রাকাব জনসংযোগ

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এর লালমনিরহাট ও কুড়িগ্রাম জোনের শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স পর্যালোচনা সভা লালমনিরহাটের অবসর রেষ্ট হাউসের কনফারেন্স রুমে গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। রংপুর বিভাগের মহাব্যবস্থাপক মাহমুদুন নবী’র সভাপতিত্বে আয়োজিত এ সভায় রাকাব চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী ছানাউল হক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এছাড়াও উপস্থিত ছিলেন, লালমনিরহাটের জোনাল ব্যবস্থাপক শহিদুল ইসলাম, কুড়িগ্রামের জোনাল ব্যবস্থাপক  এবিএম মিসবাহুল হক, লালমনিরহাটের জোনাল নিরীক্ষা কর্মকর্তা মহসিন আলী, কুড়িগ্রামের জোনাল নিরীক্ষা কর্মকর্তা নজরুল ইসলামসহ দুটি জোনের ৩৭ জন শাখা ব্যবস্থাপক। অনুষ্ঠানের প্রধান অতিথি মুহাম্মদ নজরুল ইসলাম লালমনিরহাট ও কুড়িগ্রাম জোনের শাখাসমূহের ২০১৬-১৭ অর্থবছরের ঋণ বিতরণ ,ঋণ আদায় ,আমানত সংগ্রহ, লাভ-লোকসান ইত্যাদি অবস্থা পর্যালোচনা করেন। তিনি চলতি ২০১৭-১৮ অর্থবছরের ১ আগস্ট থেকে ৩১  ডিসেম্বর পর্যন্ত সময়ের জন্য ব্যাংক কর্তৃক প্রণয়নকৃত ১৫০ দিনের বিশেষ প্যাকেজ কর্মসূচি উপলক্ষে বার্ষিক ঋণ বিতরণ লক্ষ্যমাত্রার শতকরা ৭৫ ভাগ, শ্রেণিকৃত সহ  মোট ঋণ আদায় লক্ষ্যমাত্রার শতকরা ৬০ ভাগ এবং আমানত সংগ্রহ লক্ষ্যমাত্রার শতকরা ৭৫ ভাগ অর্জনের মাধ্যমে সকল শাখাকে লাভজনক করার নিমিত্তে এখন থেকেই সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা প্রস্তুত করে তা সফলভাবে বাস্তবায়নের জন্য সকলকে নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।
বিশেষ অতিথি কাজী ছানাউল হক ব্যাংকের বিগত অর্থবছরের লাভজনকতার ধারাবাহিকতা চলতি ২০১৭-১৮ অর্থবছরে অক্ষুন্ন রাখার লক্ষ্যে টিম স্পিরিট নিয়ে কাজ করার জন্য শাখার সকল কর্মকর্তা-কর্মচারীকে পরামর্শ প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ