রাজশাহীতে দোকান মালিক সমিতির পানি ও স্যালাইন বিতরণ

আপডেট: মে ২, ২০২৪, ৯:৩৩ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হলেও রাজশাহীতে নেই বৃষ্টির লক্ষণ। বুধবার (১ মে) মধ্যরাতে একটু বৃষ্টির নমুনা দেখে জনগণের মনে স্বস্তি নামলেও, সেকেন্ডের মধ্যে তা আবার বিলিন হয়ে যায়। কারন হাফ মিনিটের মত স্থায়ী হয় এই বৃষ্টি। সুর্য্য উঠার সাথে সাথে আবারও শুরু হয়েছে তীব্র তাপদাহ। এই তাপদাহে সকল মানুষ পড়েছে মহাবিপদে। তৃষ্টায় জনগণের কলিজা ফেটে প্রাণ বের হয়ে যাওয়ার উপক্রম হয়েছে।

এ অবস্থা হতে সামান্য স্বস্তি দিতে বৃহস্পতিবার (২ মে) বেলা ১২টার দিকে বাংলাদেশ দোকান মালিক সমিতি রাজশাহী শাখা ও বৃহত্তর লক্ষ্মীপুর বাজার দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মধ্যে বিশুদ্ধ বোতল পানি ও স্যালাইন বিতরণ করা হয়। লক্ষ্মীপুর কাঁচা বাজারে প্রবেশের মূল সড়কে পথচারী, রিক্সা ও ভ্যান চালকসহ অন্যান্য যানবাহন চালকদের মধ্যে এক হাজার দুইশ বোতল পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

বিতরণের সময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ দোকান মালিক কেন্দ্রীয় সমিতির সহ-সভাপতি, রাজশাহী মহানগর শাখার সভাপতি ও বৃহত্তর লক্ষ্মীপুর বাজার দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির প্রওধান উপদেষ্টা গোলাম সারওয়ারি স্বপন। এসময়ে তিনি বলেন, রাস্তার পথচারী ও অন্যান্য জনগণের অবস্থা দেখে তাদের পাশে দাঁড়ানোর জন্যই এই ক্ষুদ্র প্রয়াস। তীব্র তাপদাহের প্রায় শুরু থেকেই তিনি বিভিন্ন সংগঠনের মাধ্যমে এবং ব্যক্তি উদ্যোগে এই ধরনের কর্মসূচী তিনি অব্যাহত রেখেছেন। তীব্র তাপদাহ থাকা পর্যন্ত এই ধরনের কার্যক্রম তাদের পক্ষে চলমান থাকবে বলে উল্লেখ করেন তিনি।

এ সময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতি রাজশাহী শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন ও প্রচার সম্পাদক সাংবাদিক ফজলুল করিম বাবলু, বৃহত্তর লক্ষ্মীপুর বাজার দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি পারভেজ আলম আলমগীর, সহ-সভাপতি আব্দুল গাফ্ফার ও বাবলু, সাধারণ সম্পাদক শফিকুজ্জামান সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান রানা, সাংগঠনিক সম্পাদক বাইতুল ইসলাম ও প্রচার সম্পাদক মাসুদ রানাসহ অত্র সমিতির অন্যান্য সদস্যগণ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version