রাজশাহীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নেসকো কর্মীর মৃত্যু

আপডেট: ডিসেম্বর ৬, ২০২১, ১০:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো)’র লাইনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কর্মীর মৃত্যু হয়েছে। নিহত ওই কর্মীর নাম রেজাউল ইসলাম রেজা (৪৭)। তিনি নেসকোতে টেকনিক্যাল স্টাফ হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি রাজশাহী মহানগরের চন্দ্রিমা থানার মুসরইল এলাকায়। তবে তিনি উপশহরে ভাড়া বাড়িতে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার (৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বিদ্যুৎকর্মী রেজাউল রাজশাহী নগরীর শাহ মখদুম ইদগাঁওয়ের পাশে ৩৩ কেভি লাইনে কাজ করছিলেন। হঠাৎ লাইনটিতে বিদ্যুৎ চলে আসলে রেজা সেখান থেকে ১১ কেভি লাইনে পড়েন। এর নিচে আরেক কর্মীর উপর পড়ে যান। এসময় তার সহকর্মীরা দ্রুত তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানাস্তারের পরামর্শ দেয় দায়িত্বরত চিকিৎসক।

বিকেলে ঢাকায় নেয়ার পথে অবস্থার অবনতি হলে তাকে সিরাজগঞ্জ মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সোয়া ১০টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেসকো তত্বাবধায়ক প্রকৌশলী শিরিন শারমিন চিকিৎসকের বরাত দিয়ে জানান, তাকে ঢাকায় নেয়ার পথে নাটোরের বনপাড়া গিয়ে নাক দিয়ে রক্ত বের হতে শুরু করে। সেখানে প্রায় ঘণ্টাখানেক অপেক্ষা করতে হয়। এরপর আবার রওনা হলে সিরাজগঞ্জ গিয়ে একই অবস্থা হয়। এ অবস্থায় তাকে সিরাজগঞ্জ মেডিকেল ভর্তি করা হয়েছিল। সেখানেই তার মৃত্যু হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ