রাজশাহীতে রাজসদাই ব্যাংকার্স ক্লাব ক্রিকেট টুর্নামেন্ট জার্সি ও ট্রফি উন্মোচন

আপডেট: মে ১২, ২০২২, ১০:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী ব্যাংকার্স ক্লাবের আয়োজনে রাজসদাই ব্যাংকার্স ক্লাব ক্রিকেট টুর্নামেন্টের জার্সি ও ট্রফি উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার (১২ মে) সন্ধ্যায় বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জার্সি ও ট্রফি উন্মোচন করেন ফাইন্যান্সিয়াল ইনটেলিজেনস ইউনিটের (বিএফআইইউ) প্রধান কর্মকর্তা মাসুদ বিশ্বাস। উক্ত অনুষ্ঠানে রাজশাহী ব্যাংকার্স ক্লাবের পক্ষ থেকে তাকে সংবর্ধনাও দেওয়া হয়।

বাংলাদেশ ব্যাংকের রাজশাহীর নির্বাহী পরিচালক ও ব্যাংকার্স ক্লাবের সভাপতি জীবন কৃষ্ণ রায় এঁর সভাপতিত্বে সম্মানিত অতিথি ছিলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মান্নান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ব্যাংকার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও ওয়ান ব্যাংক লিমিটেডের শাখা ব্যবস্থাপক আবদুল মান্নানসহ বিভিন্ন ব্যাংকের কর্মকর্তারা।

উল্লেখ্য, শুক্রবার (১৩ মে) থেকে শুরু হবে ‘রাজসদাই ব্যাংকার্স ক্লাব ক্রিকেট টুর্নামেন্ট-২০২২।’ আগামী ৩ জুন পর্যন্ত এই টুর্নামেন্ট চলবে। সপ্তাহের ছুটির দিনে খেলাগুলো অনুষ্ঠিত হবে। এতে ৩৯টি ব্যাংকের ২৬টি ক্রিকেট দল অংশ নিচ্ছে।

শুক্রবার (১৩ মে) সকালে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ব্যাংকার্স ক্লাব ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনায় থাকছে রাজশাহীর ক্লেমন ক্রিকেট একাডেমি।

এ বিভাগের অন্যান্য সংবাদ