রাজশাহী চেম্বারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ৩০, ২০২৪, ১০:০৯ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১১:৩০ মিনিটে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির মিলনায়তনে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারণ সভা-২০২৩ অনুষ্ঠিত হয়। চেম্বার সভাপতি মাসুদুর রহমান রিংকু সভায় ২০২৩ সালের বার্ষিক প্রতিবেদন ও বার্ষিক আয়-ব্যয়ের নিরীক্ষিত হিসাব উপস্থাপন করেন এবং সাধারণ সদস্যবৃন্দ কর্তৃক তা অনুমোদিত হয়। সভায় ২০২৪ সালের অডিটর নিয়োগের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভাটি সঞ্চালনা করেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সভাপতি জনাব মো. সুলতান মাহমুদ (সুমন)। সভায় সাধারণ সদস্যরা ভ্যাট, ট্যাক্স ও ভোক্তা অধিকার সম্পর্কিত বিষয়ে যে সব জটিলতার সন্মুখিন হচ্ছেন তা নিরসনে চেম্বারের পরিচালনা পর্ষদকে আরও সক্রিয় হওয়ার জন্য অনুরোধ জানান। এ সময় চেম্বার সভাপতি মাসুদুর রহমান রিংকু চেম্বারের পক্ষ হতে সব রকম সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং চেম্বারকে আরও শক্তিশালী করার জন্য সকল সদস্যকে চেম্বারের সদস্যপদ নিয়মিত নবায়ন ও যারা সদস্য নন তাদেরকে সদস্যপদ গ্রহণের জন্য আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি মো. শাহাদৎ হোসেন বাবু, পরিচালনকবৃন্দ সর্বজনাব তৌরিদ আল মাসুদ, মো. সাদরুল ইসলাম, রিয়াজ আহমেদ খান, হারুন-উর-রশিদ, মো. আব্দুল গাফফার, মো. মাসুম সরকার, মো. সাজ্জাদ আলী, মো. কবির হোসেন, মো. কামরুজ্জামান, মো. নাজমুল হোসেন, তৌহিদ হাসান, মো. আশিকুর রহমান তুহিন, মো. মামুনার রশীদ, মো. মতিউল হক, এস,এম আইয়ুব, সাবেক সভাপতি মো. আবু বাক্কার, সাবেক পরিচালক মো. আসাদুজ্জামান রবি, এম শরীফ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version