রাবি পাঠক ফোরামের সভাপতি সাগর, সম্পাদক সাদেকুল

আপডেট: জানুয়ারি ২৮, ২০২৪, ১২:৩৬ অপরাহ্ণ


রাবি প্রতিবেদক :রাজশাহী বিশ্ববিদ্যালয় পাঠক ফোরামের ২০২৩-২৪ মেয়াদের জন্য ৩২তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সাগর ইসলাম সভাপতি এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাদেকুল ইসলাম সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে সংগঠনটির উপদেষ্টামন্ডলীর সদস্য ও প্রধান নির্বাচন কমিশনার ড. সাদেকুল আরেফিন ২১ সদস্যের এ কমিটির অনুমোদন দেন।
কমিটির আর সদস্যরা হলেন- সহ-সভাপতি রাকিবুল ইসলাম, সহ-সভাপতি, ফারিয়া ইসলাম সুপ্তি, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান শোভন, কোষাধ্যক্ষ দ্যুতি বিশ্বাস, প্রচার সম্পাদক হাবিবা আক্তার রিয়া, সহ-প্রচার সম্পাদক সাব্বির, সাহিত্য ও সাধারণজ্ঞান সম্পাদক পারশা জাহা রাতুল, সহ-সাহিত্য ও সাধারণ জ্ঞান সম্পাদক অনামিকা চৌধুরী।

করিগরি সম্পাদক আব্দুর রহমান, সহ-কারিগরি সম্পাদক বায়েজিদ খান, প্রকাশনা সম্পাদক ওমর ফারুক নাঈম, সহ-প্রকাশনা সম্পাদক আল শাহীন শামীম, দপ্তর সম্পাদক শামীম আলম, সহ-দপ্তর সম্পাদক আব্দুল আলীম, পাঠকক্ষ সম্পাদক ইয়াসিন আরাফাত উৎস। এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন সাদিয়া আক্তার এবং মনিরুল ইসলাম।

প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয় পাঠক ফোরাম একটি ক্যারিয়ার গঠনমূলক ছাত্র সংগঠন। যেখানে চাকরি কেন্দ্রীক পড়াশোনা, পাঠচক্র, বিতর্কসহ বিভিন্ন কার্যক্রম হয়ে থাকে।