রামেক ল্যাবে চিকিৎসক, জেলা রেজিস্ট্রার ও নারী পুলিশের করোনা শনাক্ত

আপডেট: জুন ৩, ২০২০, ৯:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে মঙ্গল ও বুধবারের নমুনা পরীক্ষায় একজন করে চিকিৎসক, জেলা রেজিস্ট্রার ও নারী পুলিশের করোনা আক্রান্তের প্রতিবেদন পাওয়া গেছে।
বুধবার (৩ জুন) বিকেলে রামেক ল্যাবের ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুনাহার জানান, ১৬১টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৭ টি পজিটিভ এসেছে। এরমধ্যে পাবনার ৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ২জন ও রাজশাহীর চারঘাট উপজেলার ২ জন। চারঘাটের দুজনের মধ্যে একজন চিকিৎসক রয়েছেন। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জের একজন মেডিকেল টেকনোলজিস্টও রয়েছেন। আক্রান্তরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বাসিন্দা সুশান্ত কুমার দাশ (৫২) ও একই উপজেলার উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রবিউল ইসলাম (৩৫)। রাজশাহীর চারঘাটের চিকিৎসক রেজাউল করিম (৩৪) ও সুমন হোসেন নামের এক ব্যক্তি। পাবনার সদর এলাকার ফাহিম মুনতাসির (১৮), রূপালী ও সাজ্জাদ হোসেন (৩০)।
এদিকে রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, রাজশাহীর জেলা রেজিস্ট্রার ইলিয়াস হোসেন (৫৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (০২ জুন) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। এ দিন আরও একজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া এ দিন দ্বিতীয়বার পরীক্ষায় এক নারী পুলিশ সদস্যের করোনা পজিটিভই পাওয়া গেছে। তিনিও রাজশাহী নগরীর বাসিন্দা। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) থেকে আসা এই নারী পুলিশ সদস্য কয়েকদিন আগেই শনাক্ত হয়েছেন। দ্বিতীয়বার তার নমুনা পরীক্ষা করা হলে পজিটিভই পাওয়া গেছে।
জেলা রেজিস্ট্রার ইলিয়াস হোসেন নগরীর সিঅ্যান্ডবি মোড় এলাকায় ভাড়া থাকেন। তার দেশের বাড়ি নড়াইল। সম্প্রতি তিনি ঢাকা থেকে ফিরেছেন বলে জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ