রাসিক মেয়রকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২১, ১০:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ট্রফি প্রদান করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২১ এর চ্যাম্পিয়ন রাজশাহী সিটি করপোরেশনের বালক ও বালিকা দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজার সহ সংশ্লিষ্টরা।

বৃহস্পতিবার দুপুরে মেয়র দপ্তরকক্ষে রাসিক মেয়রের হাতে তিনটি চ্যাম্পিয়ন ও একটি রানার্স আপ ট্রফি তুলে দেন তারা। এ সময় রাজশাহী সিটি করপোরেশনের বালক ও বালিকা দলের খেলোয়াড় ও সংশ্লিষ্টদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং তাদের মিষ্টি খাওয়ান রাসিক মেয়র।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী সিটি করপোরেশনের বালক ও বালিকা দলের সাফল্যে আমরা গর্বিত। খেলোয়াড়, কোচ, ম্যানেজার সহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। এখানে যারা উপস্থিত হতে পারেনি, তাদেরকেও উপস্থিত সকলে আমার অভিনন্দন বার্তা পৌছে দিবে। আমি আশা করি সিটি করপোরেশনের দুটি দলই আগামীতেও জয়ের ধারা অব্যাহত রাখবে।

মেয়র আরো বলেন, মহামারি করোনার কারণে দীর্ঘদিন টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব হয়নি। করোনা পরিস্থিতি অনুকূলে আসায় আবারো শহরজুড়ে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করা হবে। সিটি করপোরেশনে সবচেয়ে জনপ্রিয় কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টও আয়োজন করা হবে।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭)-২০২১ এর সিটি করপোরেশন ও বিভাগীয় উভয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী সিটি করপোরেশন বালক দল। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) সিটি করপোরেশন পর্যায়ে চ্যাম্পিয়ন এবং বিভাগীয় পর্যায়ে রানার্স আপ হয়েছে রাজশাহী সিটি করপোরেশনের বালিকা দল।

সাক্ষাৎকালে রাজশাহী সিটি করপোরেশন বালক দলের কোচ ও রাসিকের ক্রীড়া কর্মকর্তা শ্যামল পারভেজ শিমুল, ম্যানেজার নাজমীর আহম্মেদ আমান, রাজশাহী সিটি করপোরেশন বালিকা দলের কোচ জহির উদ্দিন ভোলা, ম্যানেজার শামসুজ্জামান রতন সহ খেলোয়াড় ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।