রুয়েটে গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে উন্মুক্ত সেমিনার অনুষ্ঠিত

আপডেট: জুন ৫, ২০২২, ১০:৪৪ অপরাহ্ণ

সেমিনারে বক্তব্য রাখেন রুয়েট ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে সকাল ৯:৩০ টায় ভার্চুয়াল কনফারেন্স রুমে দিনব্যাপী রুয়েটের অধীনে ২০২১-২০২২ অর্থবছরের চলমান গবেষণা প্রকল্প সমূহের খসড়া প্রতিবেদন উপস্থাপন উপলক্ষে উন্মুক্ত সেমিনার অনুষ্ঠিত হয়।

রোববার (০৫ জুন) সেমিনারে গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েট ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, মানবিক ও ফলিত বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন হোসেন এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইইই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. শামিম আনোয়ার, আর্কিটেকচার বিভাগীয় প্রধান অধ্যাপক ড. এস.এম. জহুরুল ইসলাম, সিএসই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. আল মামুন, এমএসই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. শাহেদ হাসান খান তুষার, কেন্দ্রীয় ভান্ডার ইনচার্জ অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম, কর্মকর্তা সমিতির আহবায়ক আরিফ আহাম্ম¥দ চৌধুরী প্রমুখ।

সেমিনারটি সঞ্চালনা করেন গবেষণা ও সম্প্রসারণ সেকশন অফিসার প্রকৌশলী মো. রাইসুল ইসলাম। দিনব্যাপী এই সেমিনারে রুয়েটের অধীনে ২০২১-২০২২ অর্থবছরে চলমান ৪১ টি গবেষণা প্রকল্প সমূহের খসড়া প্রতিবেদন উপস্থাপন করা হয়।