লালপুরে আওয়ামীলীগ নেতা মঞ্জু হত্যার বিচারের দাবিতে মানবন্ধন

আপডেট: মে ৬, ২০২৪, ২:৩৪ অপরাহ্ণ


লালপুর (নাটোর) প্রতিনিধি:


নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি এবং নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুর রহমান মঞ্জু হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে মানবন্ধন করেছে পৌর আওয়ামীলীগ।

সোমবার (৬ মে) বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদের প্রবেশ পথের সামনে লালপুর-বনপাড়া সড়কের দুই পাশে ব্যনার নিয়ে দাড়িয়ে গোপালপুর পৌর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা সহ স্থানীয় শত শত নারী ও পুরুষ এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এসময় বক্তব্য রাখেন, গোপালপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আরশাদ হোসেন সাধীর, আওয়ামীলীগ নেতা ফিরোজ আল হক ভূইঁয়া, পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন, নিহত মঞ্জুর ছোট ভাই মোস্তাক হোসেন প্রমুখ। বক্তারা ,আওয়ামীলীগ নেতা মঞ্জুর রহমান মঞ্জু হত্যার প্রধান আসামি হাসান আলী টুমনকে আইনের আওতায় এনে বিচারের মাধ্যমে ফাঁসি দেওয়ার দাবি জানান।

জানা যায়,৩০ এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে গোপালপুর পৌর এলাকার আজিমনগর রেলওয়ে স্টেশন ভবনের পাশে রবিউলের কনফেকশনারী দোকানের সামনে আওয়ামীলীগ নেতা মঞ্জুরকে গুলি করে চলে যায় দুর্বৃত্তরা। মঞ্জুর ঘটনাস্থলে মৃত্যু হয় বলে জানা গেছে। এঘটনায় নিহত মঞ্জুর ভাই মাসুদ রানা বাদি হয়ে স্থানীয় থানায় ১৬ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version