লালপুরে আওয়ামীলীগ নেতাকে গুলি করে হত্যা

আপডেট: মে ১, ২০২৪, ১২:০০ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


নাটোরে লালপুরে যুবলীগ নেতা জাহারুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি ও আ’লীগ নেতা মনজুরুল ইসলাম কে কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত ১১টার দিকে উপজেলার গোপালপুর আজিমনগর স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

লালপুরে নিহত মনজুর রহমান উপজেলার বাহাদিপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে। তিনি গোপালপুর পৌর আওয়ামী লীগের সহসভাপতি এবং নর্থ বেঙ্গল সুগার মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। ২০১৮ সালের ২৮ ডিসেম্বর গোপালপুর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহারুল ইসলামকে নর্থ বেঙ্গল সুগার মিলের ১ নম্বর ফটকের সামনে হত্যা করে দুর্বৃত্তরা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার গোপালপুর বাজারের আজিমনগর রেলওয়ে স্টেশন সংলগ্ন চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন মনজুরুল ইসলাম। এ সময় বেশ কয়েকজন মুখোশধারী সেখানে উপস্থিত হয়ে মঞ্জরুলের উপর দুই রাউন্ড গুলি বর্ষণ করে। এতে ঘটনাস্থলে মনজরুল ইসলামের মৃত্যু হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসিম আহমেদ জানান, ঘটনার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনা তদন্ত করে দেখছি প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version