লালপুরে আ’লীগ নেতা মঞ্জু হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

আপডেট: মে ২, ২০২৪, ৯:৪১ অপরাহ্ণ

লালপুর (নাটোর) প্রতিনিধি:


নাটোরের লালপুরে গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুর রহমান মঞ্জুকে গুলি করে হত্যার বিচার ও খুনীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (২ মে) বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার গোপালপুর রেলগেট এলাকায় নিহতের স্বজন, পৌর আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা একর্মসূচি পালন করেন।

এতে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদির হোসেন, সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফিরোজ আল হক ভূইয়া, পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন প্রমূখ।
এসময় আগামী ৩ দিনের মধ্যে খুনিদের গ্রেপ্তারের জন্য আলটিমেটাম দিয়েছে বক্তরা। এসময়ের মধ্যে খুনিদের গ্রেপ্তার করা না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দেন তারা।

এর আগে, গত ৩০ এপ্রিল রাত ১১ টার দিকে আজিমনগর রেলওয়ে স্টেশনের সামনে সন্ত্রাসীরা নৃশংসভাবে মঞ্জুকে গুলি করে হত্যা করে। পরের দিন নিহতের ভাই মাসুদ রানা বাদী হয়ে ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ জানান, ইতোমধ্যে এজাহারভূক্ত ৪ আসামি জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা হবে।

Exit mobile version