লিটনের ঈদ শুভেচ্ছা বিনিময়

আপডেট: জুলাই ১, ২০১৭, ১:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ১ নম্বর ওয়ার্ড গুড়িপাড়া ও কাঠালবাড়িয়া একাবাসীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন-সোনার  দেশ

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন নগরীর ১ নম্বর ওয়ার্ডের এলাকাবাসীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। গতকাল শুক্রবার ওয়ার্ডের গুড়িপাড়া, গুলজারবাগ, রায়পাড়া, কাঠালবাড়িয়া মোড়, সাইরগাছা, চারখুটা ও হড়কগ্রাম বাজার এলাকার জণগনের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন খায়রুজ্জামান লিটন। এসময় তিনি এলাকার মানুষের সার্বিক খোঁজখবর নেন ও বিভিন্ন ধরনের সমস্যার সমাধান ও সহযোগিতার আশ্বাস দেন জনগণকে।
এছাড়া লিটন রাজশাহীর উন্নয়নে যোগ্য প্রার্থীকে আগামী নির্বাচনে ভোট দেয়ার আহ্বান জানান। এলাকায় খায়রুজ্জামান লিটনের আগমনে শিশু, নারী ও পুরুষের ভিড় জমতে শুরু করে। লিটনকে তাদের সুখ-দুঃখের কথা বলেন এলাকাবাসী।
এসময় উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সভাপতি রবিউল আলম বাবু, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক আনসারুল হক খিচ্চু, আ’লীগ নেতা আলতাফ হোসেন, শ্রমিক লীগ নেতা মুক্তিযোদ্ধা আলাউদ্দিন শেখ ভুলু, ২ নম্বর ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ফটিক, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবদুস সোহেল, যুগ্মসাধারণ সম্পাদক মোজাহার আলী ও যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহানসহ আ’লীগের নেতৃবৃন্দ এবং এলাকাবাসী ।

এ বিভাগের অন্যান্য সংবাদ