শিবগঞ্জে ভাতাভোগীর নাতিকে মারধর করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

আপডেট: জুন ৯, ২০২২, ৯:৪৫ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নে ফুরার জান বিবি (৬৫) নামে একজনকে বয়স্ক ভাতার কার্ড দেয়ার নামে ভাতাভোগীর নাতি উজ্জলকে মারধরের করে টাকা আদায়ের অভিযোগ উঠেছে স্থানীয় ৮নং ইউপি সদস্যসাদ্দাম হোসেনের বিরুদ্ধে। এ নিয়ে বুধবার (৮ জুন) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভূক্তভোগীর নাতি উজ্জল হোসেন (২৪)। এছাড়াও উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও দাইপুখুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবরও লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

অভিযোগে বলা হয়, রোববার রাতে ফুয়ান জান বিবির নাদি উজ্জল হোসেন ইউপি সদস্য সাদ্দাম হোসেনের বাড়িতে গিয়ে তার নানির বয়স্ক ভাতার কার্ড চাইতে যান। এসময় তার কাছে দুই হাজার টাকা উৎকোচ দাবি করেন ইউপি সদস্য। দাবি করা টাকা দিতে অপরাগতা জানালে ইউপি সদস্য সাদ্দাম হোসেন উজ্জলকে গালিগালাজ করতে থাকেন।

এক পর্যায়ে প্রতিবাদ করলে ইউপি সদস্যসহ তার দুই সহযোগী উজ্জলকে মারধর করে মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৭’শ ৫০ টাকা ছিনিয়ে নেয়। এ সময় উজ্জলকে তার বাড়ির বারান্দায় থাকা খুটির সঙ্গে বেঁধে রাখেন। পরে কৌশলে পালিয়ে আসেন উজ্জল।

তবে ইউপি সদস্য সাদ্দাম আলী বিষয়টি অস্বীকার করেছেন। দাইপুখুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলোমগীর রেজা লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত জানান, এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ হাতে পাননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ