শিবগঞ্জে মসজিদের ইমাম ও কমিটি নিয়ে সংঘর্ষ, আটক ৩

আপডেট: জুন ৫, ২০২২, ১০:৩৮ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


শিবগঞ্জে দাইপুখুরিয়া ইউনিয়নে জামে মসজিদের কমিটি ও ইমামকে কেন্দ্র করে বাঙালি-দিয়াড় গ্রুপের মধ্যে মারপিটের অভিযোগে দুই ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন, উপজেলার দাইপুখুরিয়া ইউপির ৫নং ওয়ার্ড সদস্য মাইনুল ইসলাম (৪০), ৭নং ওয়ার্ড সদস্য ওয়াহেদুল ইসলাম (৩৯) ও সাহারী বাটা গ্রামের মৃত মহিরুদ্দিনের ছেলে শফিকুল ইসলাম মাস্টার (৪৯)।

রোববার দুপুরে আটকদের চাঁপাইনবাবগঞ্জ আদালতের মাধ্যমে জেলা কারাগারে সোপর্দ করা হয়েছে। স্থানীয়রা জানায়, উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের বাটাগ্রাম জামে মসজিদের কমিটি ও ইমামকে কেন্দ্র করে স্থানীয় বাঙালি-দিয়াড় গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।

৪১ বছর ধরে ওই জামে মসজিদের কমিটি গঠন না হলেও টাকা-পয়সা উত্তোলন করতো সাহারীবাটা গ্রামের মৃত মহিরুদ্দিনের ছেলে শফিকুল মাস্টার। তবে মসজিদের হিসাব নিকাশও দিতেন না তিনি। এদিকে ইমামের বেতনও দিতো না দিয়াড়রা গ্রুপ। এরই জেরে শনিবার দুপুরে মারপিটে জড়িয়ে পড়ে বাঙালি-দিয়াড় গ্রুপ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইউপি সদস্য মাইনুল, ওয়াহেদুল ও শফিকুলকে আটক করে।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, মারামারির ঘটনায় পুলিশ বাদি হয়ে থানায় মামলা দায়ের হয়েছে। সেই মামলায় আটকদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ