শিবগঞ্জে ১৩ মামলার আসামী আগ্নেয়াস্ত্রসহ আটক

আপডেট: জুন ১৮, ২০২২, ৯:১৯ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৮ টি বিস্ফোরক দ্রব্য আইনের মামলা, ২টি অস্ত্র মামলা ও ৩টি মারামারি মামলাসহ মোট ১৩ মামলার আসামী মো. রাব্বানী (৪০) কে অস্ত্রসহ আটক করেছে।

শুক্রবার (১৭ জুন) রাতে জেলার শিবগঞ্জ পৌর এলাকার মরদানা থেকে আটককৃত ব্যক্তির কাছ থেকে ৩টি ওয়ান শুটার গান, ২টি দেশীয় অস্ত্র ও ১টি ককটেল উদ্ধার করে। আটককৃত ব্যক্তি হচ্ছে জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহরমপুর হঠাৎপাড়ার আব্দুল লতিফের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে¡¡ র‌্যাবের একটি দল গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে শিবগঞ্জ পৌরসভার মরদানা মহল্লার জনৈক এরফানের পরিত্যক্ত টিন শেড বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ উক্ত ব্যক্তিকে অস্ত্রসহ আটক করে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, গ্রেফতারকৃত ১৩ মামলার আসামী তার নামে বর্তমানে ৭টি ওয়ারেন্ট থাকায় সে তার এলাকার একটি পরিত্যক্ত বাসায় আত্মগোপনে থাকত এবং সেখান থেকে সকল সন্ত্রাসী কর্মকা- পরিচালনা করত।

এ বিভাগের অন্যান্য সংবাদ