সদর উপজেলা নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করলেন কাসেদ আলী

আপডেট: মে ২৬, ২০২২, ১০:৪৮ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন যুবলীগ নেতা কাসেদ আলী মাস্টার। তিনি প্রধানমন্ত্রী এবং দলের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা রেখে বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘোষণা দেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক দলের প্রতি অগাধ বিশ্বাস রয়েছে। দলের যারা কান্ডারি তাদের প্রতি অকৃত্রিম শ্রদ্ধা রেখে এ সিদ্ধান্ত নেয়া। এ পদে যুবলীগ নেতা মো. তসিকুল ইসলাম বাবলু একমাত্র প্রার্থী হিসেবে থাকলেন। এর ফলে এই পদে আর অন্য কোন প্রার্থী না থাকায় একক প্রার্থী হিসেবে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার অপেক্ষায় রইলেন।

জেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ বলেন, সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে দলীয় প্রার্থী তসিকুল ইসলাম আর কাশেদ আলী প্রার্থী ছিলেন।

দলের স্বার্থে কাশেদ আলী মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রশাসক মোঃ আশরাফুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ নজরুল ইসলাম, জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক মো. শরিফুল আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল জলিল, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নাসরিন আকতার, যুবলীগ নেতা মো. তসিকুল ইসলাম বাবলুসহ দলীয় নেতা-কর্মী। কাসেদ আলী এমন সিদ্ধান্ত নেয়ায় সাধুবাদ জানিয়ে শেষে নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ