সমাবেশে বিএনপি নেতাকর্মীদের হট্টগোল

আপডেট: জুন ১২, ২০২২, ২:৪৯ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


রাজধানীতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটেছে।
রোববার (১২ জুন) বেলা পৌনে ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে বিএনপি নেতাকর্মীদের মধ্যে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির সমাবেশ চলাকালীন কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই দলের নেতাকর্মীরা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। সমাবেশে সামনের সারিতে বসাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এসময় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে দলীয় নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সকাল ১০টা থেকে এই সমাবেশ করার পূর্ব ঘোষণা ছিল। তবে ঘোষিত সময়ের আগেই সমাবেশ শুরু হয়। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে। সমাবেশকে কেন্দ্র করে আশপাশে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক ও দক্ষিণের সদস্যসচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করছেন উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশ থেকে খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করতে তাকে দেশের বাইরে পাঠানোর দাবি জানাচ্ছেন দলটির নেতারা। সমাবেশে বিএনপির সিনিয়র এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত আছেন।
তথ্যসূত্র: জাগোনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ