সাঁথিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে দোকান পুড়ে ভস্মিভূত,আহত ১০

আপডেট: মার্চ ১১, ২০২৪, ৩:০০ অপরাহ্ণ


সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি :পাবনার সাঁথিয়ার গৌরীগ্রাম ইউনিয়নের গোপিনাথপুর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি দোকান পুড়ে ভস্মিভূত হয়েছে। এ সময় দোকানের মালামাল ও নগদটাকাসহ প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিকদের দাবি। আগুন নেভাতে গিয়ে অন্তত ১০জন আহত হয়েছে।

রোববার (১০মার্চ) রাত ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে এলাকাবাসী ধারণা।
স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাতে পথচারীরা যাতায়াতের সময় গোপিনাথপুর বাজারের মোজাফ্ফর মেকারের রুবাইয়া সাইকেল স্টোরে আগুন দেখতে পান। এ সময় তারা ফায়ার সার্ভিসকে খবর দেন এবং স্থানীয়দের ডাকাডাকি করেন। মুহূর্তে আগুনের লেলিহান শিখা বাজারের অন্যান্য দোকানে ছড়িয়ে পড়ে।

এলাকাবাসী ও সাঁথিয়া এবং কাশিনাথপুর ফায়ারসার্ভিসের দুটি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও ততক্ষণে আগুনে পুড়ে মোজাফফরের সাইকেল স্টোরের প্রায় ৩লাখ টাকা, ইউনুস আলীর কীটনাশকের দোকান ও দোকানে মজুদকৃত প্রায় ১০০ মণ পাট পুড়ে প্রায় ৩০ লাখ টাকা, সোহেল রানার আমেনা ট্রেডার্সের কীটনাশকের দোকানে প্রায় ৫০লাখ টাকা, মুক্তার হোসাইনের মা সাজিয়া ডেকোরেটরের প্রায় ৩৫ লাখ টাকা, জাহাঙ্গীর হোসেনর মাইশা ট্রেডার্সের ডিজেল ও খৈলভূষির দোকানে প্রায় ২২ লাখ টাকা, মামুন খানের সজীব স্টোরের মুদির দোকানে প্রায় ৭ লাখ টাকা ও শামীম হোসেনের লুঙ্গির দোকানে প্রায় ১লাখ টাকা সহ প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা জানান। আগুন নেভানোর সময় দুলাল হলদার, আইয়ুব আলী ও রাকিব হোসেনসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। বাজারে ৪টি ঘরের মালিক মৃত আবু শামার স্ত্রী বুলবুলি খাতুন জানান তার ৪টি ঘর ভারা দেওয়া ছিল যা থেকে সংসার চলতো। এখন আমার সব শেষ হয়ে গেলো।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version