সাঁথিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী থেকে সরে দাঁড়ালেন

আপডেট: মে ২, ২০২৪, ৮:৪৮ অপরাহ্ণ


সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি:


আসন্ন ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিতব্য পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী থেকে সরে দাঁড়ালেন উপজেলা আ’লীগের সভাপতি হাসান আলী খান। বৃহস্পতিবার (২ মে) বিকেলে সাঁথিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন। তাঁর প্রতীক ছিল ঘোড়া মার্কা।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ব্যক্তিগত ও পারিবারিক কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো প্রার্থীকে সমর্থন করবেন না। এতোদিন যারা আমার সাথে নির্বাচনের জন্য কাজ করেছেন তাদের কাছে আমি ক্ষমা চেয়ে নিয়েছি। কাকে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন হবে সেটা জনগণ সিদ্ধান্ত নেবে এবং যাকে খুশি তাকে ভোট দিবে। এ ব্যাপারে আমার কোনো সিদ্ধান্ত নেই ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগের সাবেক সহসভাপতি নফিজ উদ্দিন সরকার,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাজ্জাদ, প্রার্থীর ভাই আ’লীগ নেতা সরোয়ার হোসেন খান, পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাকিবুল আলম-মাসুম, পৌর ছাত্রলীগের সাবেক-সদস্য শোয়ায়েব হোসেন শুভ প্রমুখ।
নির্বাচনের শেষ মুহূর্তে এসে তাঁর প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোয় দলীয় কর্মী সমর্থকদের মধ্যে হতাশা দেখা দিয়েছে।

উল্লেখ্য,নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার। পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুল ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version