সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

আপডেট: মে ৪, ২০২৪, ৮:২৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


মহানগরীর মতিহার থানার বিনোদপুর বাজার থেকে অভিযান পরিচালনা করে মাদক মামলার সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামি রাজশাহী মহানগরী’র মতিহার থানার খোজাপুর-এলাকার মো. আশরাফ আলীর ছেলে মো. আসগর আলী (৪৮)।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি আসগর আলীর বিরুদ্ধে মতিহার থানায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। আজ (৪ মে) সকালে তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি আসগর আলী মতিহার থানাধীন বিনোদপুর বাজারে অবস্থান করছেন।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের নেতৃত্বে এসআই মো. আব্দুর রউফ ও তাঁদের টিম শনিবার সকাল সাড়ে ১০ টায় অভিযান পরিচালনা করে আসামি আসগর আলীকে বিনোদপুর বাজার থেকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আরএমপি’র এসআই মো: আব্দুল হাকিম গত ১০ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ সকাল সোয়া ৭ টায় মতিহার থানার খোজাপুর এলাকা থেকে আসামি মো: আসগর আলীকে ১২০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করেন। এসআই এসআই মো: আব্দুল হাকিম আসামি মো: আসগর আলীর বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই মো: আব্দুর রহিম গত ১৮ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ আসামি আসগরের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন।
আদালত বিচার শেষে এক রায়ে আসামি জাহিদুল ইসলামকে সাজা প্রদান করেন।

Exit mobile version