সান্তাহারে ট্রেনে ১ কেজি হেরোইন ফেলে পালাল পাচারকারী

আপডেট: মার্চ ৬, ২০২৪, ২:৩১ অপরাহ্ণ


আদমদীঘি ( বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ট্রেন থেকে পরিতাক্ত অবস্থায় ১ কেজি হেরোইন উদ্ধার করেছে বিজিবি। বুধবার (৬ মার্চ) দুপুরে বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় মঙ্গলবার (৫ মার্চ) বিকালে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা খুলনা হতে চিলাহাটি গামী রুপসা এক্সপ্রেস এর ঙ নং বগি হতে পরিত্যক্ত অবস্থায় ১ কেজি ৮ গ্রাম হিরোইন উদ্ধার করে ১৬ বিজিবি, নওগাঁ।

বিজিবি ১৬-এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ সাদিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সান্তাহার স্টেশনে অভিযান চালানো হয়। এসময় রুপসা ট্রেনের ভিতর থেকে ১ কেজি ৮ গ্রাম হেরোইন পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারী একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। ব্যাগে ১ কেজি ৮ গ্রাম হেরোইন পাওয়া গেছে। অভিযানের সময় সান্তাহার রেলওয়ে থানা, সান্তাহার পুলিশ ফাঁড়ির সদস্যরা ও আদমদীঘি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন উপস্থিত ছিলেন।
এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বলেন, বিজিবি অভিযানের পর রাতে উদ্ধারকৃত হেরোইন থানায় হস্তান্তর করে। এ ব্যাপারে থানায় একটি জিডি দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version