সোনামসজিদ স্থলবন্দর ৪দিন বন্ধ

আপডেট: জুলাই ১, ২০২২, ১০:২০ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


পবিত্র ইদুল আজহা উপলক্ষে দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থলবন্দরে চারদিন সকল ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। শুক্রবার (১ জুলাই) বিকেলে এ তথ্য জানান জানান পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের পোর্ট ম্যানেজার মাইনুল ইসলাম।

এর আগে সোনামসজিদ স্থল শুল্ক বন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক আবদুর রশিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সোনামসজিদ স্থলবন্দর ব্যবহারকারী সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন ও সোনামসজিদ আমদানি-রপ্তানিকারক গ্রুপসহ সংশ্লিষ্ট সংগঠন পবিত্র ইদুল আজহা উদযাপন উপলক্ষে আগামী ৯ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত সকল ধরনের আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা করেছে।

ইদের ছুটি শেষে বন্দরে আবারও স্বাভাবিকভাবে সকল ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম চলবে। পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের পোর্ট ম্যানেজার মাইনুল ইসলাম জানান, আমদানি করা কিছু পচনশীল পণ্যের কথা গুরুত্বের সঙ্গে বিবেচনা করে ভারতের মহিদপুর এক্সপোর্টাস অ্যাসোসিয়েশন ও কাস্টমস কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ৯ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত চারদিন বন্দরে সকল প্রকার কার্যক্রম বন্ধ থাকবে। এছাড়া ১৩ জুলাই থেকে যথারীতি বন্দরের সকল কার্যক্রম চালু হবে।