৬ জুন সীমিত পরিসরে খুলছে রুয়েট

আপডেট: জুন ৪, ২০২০, ১০:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


আগামীকাল (৬ জুন) রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল দপ্তর/অফিস সমূহ সীমিত পরিসরে এবং স্বল্প লোকবল নিয়ে শ্রশাসনিক কার্যক্রম শুরু হতে যাচ্ছে। একাডেমিক কার্যক্রম যথারীতি অনলাইনে চলবে।
রুয়েট জনসংযোগ দফতর থেকে পাঠানো মেইলে বলা হয়েছে, ৪ জুন (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১টায় রুয়েটের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম সেখ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত ৮৮ তম (জরুরী) সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যম এই তথ্য নিশ্চিত করা হয়।
রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যম জানা আরও যায় যে, সরকারের স্বাস্থ্য বিধি নীতিমালা অনুসরণপূর্বক অত্র বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ স্বল্প সংখ্যক লোকবলের মাধ্যমে) আগামীকাল শনিবার হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত খোলা থাকবে। অফিস/দপ্তর প্রধানগণ তার নিয়ন্ত্রণাধীন অফিস/দপ্তরের ন্যূনতম সংখ্যক প্রয়োজনীয় জনবল নির্ধারণ করবেন এবং তার অফিস/দপ্তরের শিক্ষক /কর্মকর্তা /কর্মচারীবৃন্দের স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি নিশ্চিত করবেন। একাডেমিক কার্যক্রম অনলাইনে যথারীতি চলবে। স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থীদের ভর্তি/ থিসিস পরীক্ষা ইত্যাদি বিষয়াদির ব্যবস্থা স্ব স্ব বিভাগ গ্রহণ করবেন। কর্মঘন্টা শিথিলযোগ্য , দাপ্তরিক কার্যাবলী সকাল ৯ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকার মধ্যে সীমিত থাকবে।
বিশ্ববিদ্যালয়ের যাতায়াতের নিমিত্তে গণপরিবহন ব্যবহার থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো। প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে যানবাহন সার্ভিস প্রদান করা হবে।এছাড়াও বর্তমান পরিস্থিতিতে কোন বহিরাগত বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে পারবে না; তবে বিশ্ববিদ্যালয়ের কাজের স্বার্থে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক কতৃর্পক্ষের অনুমোদন সাপেক্ষে ক্যাম্পাসে প্রবেশ করতে পারবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ