৮০ লক্ষ টাকার হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: অক্টোবর ৬, ২০২১, ৯:৩৯ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি :


রাজশাহীতে ৮০ লক্ষ টাকার হেরোইনসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (৬ অক্টোবর) জেলার চারঘাট থানাধীন হলিদাগাছী হাই স্কুল মাঠ এলাকায় অপারেশন পরিচালনা করে ৮০০ গ্রাম হেরোইন উদ্ধারসহ আসামী আয়ুব আলীকে গ্রেফতার করা হয়েছে। আসামী মানিকগঞ্জ জেলার তরা এলাকার আরশেদ আলীর ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান এর নেতৃত্বে র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে চামটা এলাকা থেকে একটি অটো দিয়ে রাজশাহী জেলার চারঘাট থানাধীন হলিদাগাছীর দিকে ১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে আসছে। জেলার চারঘাট থানাধীন হলিদাগাছী হাই স্কুল মাঠ এলাকায় পৌঁছাইলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি কৌশলে অটো থেকে দৌঁড়াইয়া পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় এই ব্যক্তিকে রাজশাহী জেলার চারঘাট থানাধীন হলিদাগাছী হাই স্কুল মাঠের উত্তর পার্শ্বের জনৈক সুপদ চন্দ্র প্রামাণিক এর বাড়ির সামনে চামটাগামী কাচা রাস্তার উপর হইতে আটক করে।

পরে আসামী আয়ুব আলীকে গ্রেফতার করা হয়। এসময় তার থেকে ৫ টি স্বচ্ছ পলিপ্যাকে প্যাকেটজাত হেরোইন সাদৃশ্য পাউডার ৩ টি প্যাকেটে ২০০ গ্রাম করে এবং ২ টি প্যাকেটে ১০০ গ্রাম করে সর্বমোট ৮০০ গ্রাম বাদামী রংয়ের হেরোইন সাদৃশ্য পাউডার জব্দ করা হয়। যার অনুমানিক মূল্যে ৮০ লক্ষ টাকা। আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ