রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো PBI

আপডেট: মার্চ ১, ২০২৪, ১০:৩৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (PBI) রাজশাহীর অভিযানে ভিকটিম উদ্ধার হয়েছে। শুক্রবার (১ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে নগরীর বর্ণালী এলাকা থেকে বড়বনগ্রামের এনামুল হক মিঠুর মেয়ে আয়েশা আক্তার মিম (১৯) কে উদ্ধার করেন তারা।

PBI মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, রাজশাহীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল (১) য়ে ভিকটিমের বাবা এনামুল হক মিঠু অপহরন মামলা দায়ের করেন। পরবর্তিতে আদালত পিবিআই রাজশাহীকে তদন্তের নির্দেশ প্রদান করেন। এরই পেক্ষিতে পিবিআই প্রধান জনাব বনজ কুমার মজুমদার, অ্যাডিশনাল আইজিপি, বিপিএম (বার), পিপিএম, এর নির্দেশনা মোতাবেক পিবিআই রাজশাহীর ইউনিট ইনচার্জ মনিরুল ইসলাম, পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এর তত্ত্ববধানে পুলিশ পরিদর্শক (নি:) আব্দুল মান্নানের নেতৃত্বে এসআই (নি:) এস.এম তারিকুজ্জামান, এসআই (নি:) শিমুল কুমার দাস, এএসআই আব্দুর রাকিব, এএসআই নাইমুল হকসহ সঙ্গীয় কং বিকাশ, কং ফিরোজ, কং মতিন এবং নারী কং সোনালী বানু চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা শেষে গোপন তথ্যের ভিত্তিতে দুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর বর্ণালী এলাকা থেকে ভিকটিম মিম কে উদ্ধার করেন।

PBI রাজশাহীর ইউনিট ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, ভিকটিমের বাবার দায়েরকৃত সিআর মামলা নং- ১৫/২৪ (পবা), তাং-১১/০২/২৪ ইং সংক্রান্তে আমরা অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধার করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালের ওসিসি’তে মেডিকেল পরীক্ষার জন্য পাঠিয়েছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ