অ্যাডভোকেট ফিজার অষ্টম বারের মতো নৌকার মাঝি হলেন, কর্মীদের মাঝে আনন্দের বন্যা

আপডেট: নভেম্বর ২৮, ২০২৩, ১২:১৩ অপরাহ্ণ


এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :


দিনাজপুর-৫ আসনে জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি অষ্টম বারের মত দলীয় মনোনয়ন পেলেন। এ জন্য তাঁকে ফুলের তোড়া দিয়ে পার্বতীপুর উপজেলাবাসীর পক্ষে অভিনন্দন জানান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক।

তিনি অ্যাডভোকেট ফিজারকে দলীয় মনোনয়ন দেয়ায় আওয়ামী লীগ দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানান। এসময় আ’লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন এবং কর্মিদের মাঝে মিষ্টি বিতরণ করেন।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার ১৯৮৬, ১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে টানা সাতবার আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে আসছেন। এর মধ্যে তিনি তিনবার প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। তিনি ছিলেন, বন ও পরিবেশ প্রতিমন্ত্রী, ভূমি প্রতিমন্ত্রী এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী। তিনি নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও অ্যাডভোকেট ফিজার ১৯৮৬ সাল থেকে ১৯৯১ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক, ১৯৯১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত সাধারণ সম্পাদক এবং ২০১৪ সাল থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি পদে নেতৃত্ব দিচ্ছেন। এবার নিয়ে তিনি অষ্টম বারের মত দলীয় মনোনয়ন পেলেন।
অষ্টম বারের মত দলীয় মনোনয়ন পাওয়ায় তার নির্বাচনী এলাকার দলীয় কর্মী-সমর্থকদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন বলেন, এ অঞ্চলের মাটি ও মানুষের নেতা ফিজার ভাই। তিনি যতদিন সুস্থ থাকবেন ততদিন এ অঞ্চলের নেতৃত্ব দিয়ে যাবেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে দিনাজপুর জেলা আওয়ামীলীগ সহ পার্বতীপুর ও ফুলবাড়ি আওয়ামীলীগ পূর্বের মতই তরতর এগিয়ে যাবে, এ আত্মবিশ্বাস আমাদের সবারই রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version