তানোরে শাপলার উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ১১:১০ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহায়তায় শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সমৃদ্ধি কর্মসূচির উদ্যোগে রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ এলাকার অসহায় দুস্থ রোগীদের জন্য ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়। আয়োজনকৃত ফ্রি চক্ষু ক্যাম্পে এলাকার অসহায় নারী ও পুরুষদের চোখের পাওয়ার নির্ণয় করার জন্য পরীক্ষা-নিরীক্ষা শেষে ১৪৫জনকে সেবা নিশ্চিত করা হয়।

উক্ত ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের চেয়ারম্যান ফজলে রাব্বী মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার ফার্মাসিটিক্যাল লিমিটেড এর সিনিয়র এরিয়া ম্যানেজার মাহবুর রহমান। উক্ত ফ্রি চক্ষু ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন কমিউনিটি চক্ষু হাসপাতাল এর মেডিকেল অফিসার ডাঃ শাহরিয়ার হোসেন এমবিবিএস।

অনুষ্ঠান সঞ্চালনা করেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রকল্প সমন্বয়কারী আলীনুর হোসেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সত্যিকার অর্থেই শাপলা গ্রাম উন্নযন সংস্থা আজকে এক মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করল। পাশাপাশি তিনি সংস্থার বিভিন্ন কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন। ফ্রি চক্ষু ক্যাম্পে আগত রোগীগণ এমন কাজের জন্য শাপলা গ্রাম গ্রাম উন্নয়ন প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনসহ সংস্থার উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version