নগরীর ১৪শো খতিব, ইমাম, মুয়াজ্জিন, খাদেম ও হাফেজদের ইদ শুভেচ্ছা ভাতা দিলেন মেয়র

আপডেট: জুন ১৬, ২০২৪, ৭:১২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


পবিত্র ইদ-উল আজহা উপলক্ষ্যে নগরীর সব মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন, খাদেম ও হাফেজদের ইদ শুভেচ্ছা ভাতা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। খবর বিজ্ঞপ্তির।

শনিবার (১৫ জুন) রাত দশটায় নগর ভবনের এ্যানেক্স ভবনে উলামা কল্যাণ পরিষদ আয়োজিত অনুষ্ঠানে ইদ শুভেচ্ছা ভাতা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাসিক মেয়র।
উল্লেখ্য, প্রতি বছরের মতো ন্যায় এবারো এক হাজার ৪শো খতিব, ইমাম, মুয়াজ্জিন, খাদেম ও হাফেজদের প্রত্যেককে এক হাজার ৫০০ টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, প্রতি বছরের মতো এবারো রাজশাহী মহানগরীর অধিক খতিব, ইমাম, মুয়াজ্জিন, খাদেম ও হাফেজদের ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে। শিগগিরই আলেম ও উলামাদের কল্যাণের উদ্দেশ্য একটি টাস্ট্র গঠন করা হবে। অতীতের মতও আগামীতে যাতে আলেম ও উলামাদের কল্যাণে কাজ করে যেতে পারি সকলে সেই দোয়া করবেন।

এ সময় ছিলেন উলামা কল্যাণ পরিষদের-উপদেষ্টা ড. মাওলানা বারকুল্লাহ বিন দুররুল-হুদা, সাবেক-সভাপতি মাওলানা আইয়ুব আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাদের, মুফতি আব্দুস সবুর সিরাজী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সহ-সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উলামা কল্যাণ পরিষদের নির্বাহী-সদস্য আলী আকবর ফারুক।

অনুষ্ঠানে রাজশাহী মহানগরীর বিভিন্ন মসজিদের ইমাম, খতিব এবং মুয়াজ্জিনগণ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version