নাটোরে কৃষকরে বাড়িতে ডাকাতির অভিযোগ নগদ টাকা ও স্বর্ণালংকারসহ মালামাল লুট

আপডেট: জুলাই ১, ২০২৪, ১১:২৯ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরের লালপুরে সানাউল্লাহ নামের এক কৃষকরে বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এতে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ মোট ১৫ লাখ টাকার মালামাল লুট হয়েছে বলে জানিয়েছে গৃহকর্তা হাজী সানাউল্লাহ।
জানা যায়, সোমবার (১ জুলাই) রাতে উপজেলার গৌরীপুর গ্রামের (পূর্বপাড়া) বাড়ির গৃহকর্তা হাজী সানাউল্লাহর ও তার স্ত্রীকে রাতে ঘুমিয়ে পরেন। ওই রাতে ভোর ৩টার দিকে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নেয় ডাকাত দল। তবে এ বিষয়টি ডাকাতি কিনা পুলিশের পক্ষ থেকে তদন্ত করা হচ্ছে।

ডাকাতির কবলে পড়া গৃহকর্তা হাজী মো. সানাউল্লাহ জানান, তারা স্বামী-স্ত্রী দুজনই বাড়িতে থাকতেন। রাত ২টার দিকে ৫-৭ জনের মুখোশধারী একটি ডাকাত দল আগ্নেয়াস্ত্র ও ধারালো দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে। দলের দুইজন আগ্নেয়াস্ত্রধারী ডাকাত তাঁকে ও তার স্ত্রীকে জিম্মি করে ফেলে। ওই দু’জন ডাকাত বলেন ‘আপনারা আমার মুরব্বী, আপনাদের কোন ভয় নেই আপনারা চুপচাপ বসে থাকেন।’ তার পরে ডাকাত দল বাড়ির ছয়টি রুমের তালা ভেঙ্গে তল্লাশি করে। পরে ঘরে থাকা মোট সাড়ে ৭ লাখ নগদ টাকা ও তার স্ত্রীর ব্যবহৃত ৭ ভড়ি স্বর্ণালংকার লুট করে নিয়ে বাড়ির মেইন গেট ভেঙ্গে পালিয়ে যায়। এসময় ডাকাত দলের আরো সদস্য বাড়ির বাহিরে অবস্থান করছিলো বলে জানান তিনি।’

তিনি আরো জানান, এ ঘটনায় লালপুর থানায় ৬-৭ জনকে অজ্ঞাত আসামী কবরে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।’
এব্যারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করা হচ্ছে তবে, এটি ডাকাতি কিনা এখনো বলা যাচ্ছে না।

এ ঘটনায় গৃহকর্তা হাজী মো. সানাউল্লাহ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন, এতে সাড়ে ৭ লাখ নগদ টাকা ও তার স্ত্রীর ব্যবহৃত ৭ ভড়ি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে ডাকাত দল। এটি ডাকাতি কিনা এখনো বলা যাচ্ছে না। তদন্ত শুরু হয়েছে অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version