নারিন ঝড়ে লখনউকে হাসতে হাসতে হারালো কেকেআর

আপডেট: মে ৬, ২০২৪, ১২:৫৯ অপরাহ্ণ

ছবি: পিটিআই

সোনার দেশ ডেস্ক :


তিন ম্যাচ হাতে রেখেই লখনউের বিরুদ্ধে বিজয় ঝাণ্ডা উড়িয়েই প্লে অফের টিকিট নিশ্চিত করতে বদ্ধপরিকর ছিল কেকেআর। সেই পরিকল্পনা মাফিক কাজ হলো। রোববার (৫ মে) সন্ধ্যায় উত্তরপ্রদেশের রাজধানীতে নারিন ঝড়েই লক্ষ্যপূরণ। বিরাট রানের পাহাড়ে ভর করে রাহুল অ্যান্ড কোংকে হাসতে হাসতে হারিয়ে প্লে অফের বার্থ কার্যত পাকা করে ফেললেন গৌতম গম্ভীররা।

টস জিতে নাইটদের ব্যাট করতে পাঠান রাহুল। গুরুত্বপূর্ণ এই ম্যাচে নামার আগে দলে একটি বদল করেছিলেন অধিনায়ক শ্রেয়স আইয়ার। নির্বাসন কাটিয়ে ফেরা হর্ষিত রানাকে রাখেন প্রথম একাদশে। যিনি এদিনের জয়ের অন্যতম কাণ্ডারি হয়ে উঠলেন। ব্যাট করতে নেমে দুরন্ত শুরু করেন কেকেআরের দুই ওপেনার। সেই চেনা আগ্রাসী মেজাজেই ধরা দেন ফিল সল্ট। ১৪ বলে ৩২ রানে ফেরেন প্যাভিলিয়নে।

তবে বাকিদের ছাপিয়ে এদিন সমস্ত লাইমলাইট কেড়ে নেন সুনীল নারিন। ৩৯ বলে ৮১ রানের মারকাটারি ইনিংস খেলেন তিনি। ৬টি বাউন্ডারি আর ৭টি ওভার বাউন্ডারিতে সাজানো ছিল তাঁর ইনিংস। আর সেই ঝড়েই তছনছ হয়ে যায় লখনউ। এর পর অংক্রিশ রঘুবংশীও ৩২ রান যোগ করেন স্কোরবোর্ডে।

রিঙ্কু অবশ্য ফেরেন ১৬ রান করেই। শ্রেয়সের ২৩ ও রমনদীপ সিংয়ের অপরাজিত ২৫ রানের সৌজন্যে লখনউয়ের সামনে বড় রানের লক্ষ্যমাত্রা তৈরি করে দেয় কেকেআর। লখনউয়ের স্টেডিয়ামে এটাই আইপিএলে কোনো দলের করা সর্বোচ্চ রান।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version