আইএসএলের প্লে অফ, সম্ভাব্য দিনক্ষণ

আপডেট: এপ্রিল ১০, ২০২৪, ১২:৫২ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক:জমে উঠেছে আইএসএল। মুম্বই সিটি, মোহনবাগান, গোয়া, ওড়িশা, কেরালা ব্লাস্টার্স ইতোমধ্যেই পৌঁছে গিয়েছে আইএসএলের প্লে অফে। ৬ষ্ঠ পজিশন নিয়েই লড়াই চলছে চেন্নাইয়িন, ওড়িশা এবং ইস্টবেঙ্গলের মধ্যে। এর মধ্যেই আইএসএল প্লে অফের সম্ভাব্য দিনক্ষণ জানা গেল।

সূত্রের খবর অনুযায়ী, আইএসএলের প্লে অফের নক আউট পর্ব হতে পারে এপ্রিলের ১৯-২০ তারিখ। চার দলের সেমিফাইনালের প্রথম লেগ হতে পারে এপ্রিলের ২৩-২৪ তারিখ। শেষ চারের দ্বিতীয় লেগ হতে পারে ২৮-২৯ এপ্রিল। ফাইনাল হতে পারে ৪ অথবা ৫ মে।

এদিনই জামশেদপুরের আইএসএল অভিযান শেষ হয়ে গেল। এফসি গোয়া ৩-২ গোলে হারিয়েছে খালিদ জামিলের জামশেদপুরকে। ফলে ১০ নম্বরে শেষ করল তারা। শেষ ল্যাপে এসে রীতিমতো জমে উঠেছে আইএসএল। লিগ শিল্ড জেতার দৌড়ে রয়েছে মুম্বই সিটি এবং মোহনবাগান। ১১ এপ্রিল মোহনবাগানের প্রতিপক্ষ বেঙ্গালুরু। আর ১৫ এপ্রিল ঘরের মাঠে সবুজ-মেরুনের সামনে মুম্বই সিটি। দুটো ম্যাচ জিতলেই মোহনবাগান জিতে নেবে লিগ শিল্ড।

ষষ্ঠ পজিশন এবং এক নম্বর পজিশনে কে, তা নিয়ে জমে উঠেছে এবারের আইএসএল। বুধবার দিল্লিতে পাঞ্জাবের মুখোমুখি ইস্টবেঙ্গল। এই ম্যাচ লাল-হলুদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কার্লেস কুয়াদ্রাতের দলকে জিততেই হবে ম্যাচটা। তার পরে অপেক্ষা করে থাকতে হবে নর্থ ইস্ট ও চেন্নাইয়িনের বাকি ম্যাচের দিকে।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version