পবায় তিন ইউনিয়নে জিআর চাল পেল দুই হাজার দুস্থ ও অসহায় পরিবার

আপডেট: জুন ৩০, ২০২৪, ৯:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর পবা উপজেলার তিনটি ইউনিয়নে জিআর চাল বিতরণ করা হয়েছে। রোববার (৩০ জুন) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পবা উপজেলার হড়গ্রাম, পারিলা ও হরিপুর ইউনিয়নের প্রায় ২ হাজার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হয়। এই তিন ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে ট্যাগ অফিসার উপস্থিত থেকে এসব চাল বিতরণ করা হয়।

এসব হড়গ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্ব চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. নজরুল ইসলাম, সচিব নুরুন্নাহার, ইউপি হিসাব সহকারী কাম কম্পিঃ অপাঃ ইসমাইল, ইউপির সদস্য দুলাল হোসেন, এরসাদ আলী, শাহজাহান আলী, সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম, জাকির হোসেন, মনজুর রহমান, নারী ইউপি সদস্য রুপালী পারভীন, সাজেদা বেগম, আতেরা খাতুন।

এদিকে পারিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সাইদ মুশের্দের সভাপতিত্ব চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাহিদ হাসান রাসেল, ইউপির সচিব নুশরাত জাহান, ইউপির সদস্য জাফর আলী, জাবেদ আলী, জামাল হোসেন, আবুল কাসেম, নুর ইসলাম, মমতাজ বেগম প্রমুখ।

অপরদিকে হরিপুর ইউনিয়ন পরিষদে তালিকাধারী সুবিধাভোগীর মাঝে জিআর চাল বিতরন করা হয়। হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বজলে রেজবি আল হাসান মুঞ্জিলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও ট্যাগ অফিসার এএমএন জহুরুল ইসলাম। বিতরণ কার্যক্রমে অত্র ইউপির বিভিন্ন ওয়ার্ডের ওয়ার্ড সদস্য/সদস্যাগন, ইউপি সচিব, হিসাব সহকারী, উদ্যোক্তাসহ গ্রাম পুলিশগন উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version