পার্বতীপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা দোয়া ও ইফতার মাহফিল

আপডেট: এপ্রিল ২, ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ণ


এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :


দিনাজপুরের পার্বতীপুরে আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। সোমবার (১ এপ্রিল ) পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মন্মথপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্মথপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ওয়াদুদ আলী শাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক। সভা চলাকালীন উপজেলা চেয়ারম্যান ভারতের চেন্নাইতে চিকিৎসাধীন সাবেক মন্ত্রী ও স্হানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার কে মোবাইল ফোনে যুক্ত করে নেতা কর্মীদের বক্তব্য শোনান।

এমন সময়ে উপস্থিত ছিলেন, উপজেলা পরি-ষদের ভাইস চেয়ার-ম্যান মো. আমিরুল মোমিনীন মোমিন, মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল মিন্টু, পৌর আ’লীগের সভাপতি মোশারফ হোসেন সমাজ, সাধারণ সম্পাদক গোলাম ফারুক অভি, যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক সুলতানা নাসরিন।

সভার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শামিনুর ইসলাম বাবলু। সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনিত প্রার্থীদের পরিচিতি তুলে ধরা হয়। সভা ও দোয়া এবং ইফতার মাহফিলে দলীয় নেতা কর্মীরা অংশ নেয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version