ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুুর্নীতিবিরোধী দিবস পালিত

আপডেট: ডিসেম্বর ৯, ২০২৩, ২:২১ অপরাহ্ণ


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:


‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার (৯ ডিসেম্বর) দিনাজপুরের ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন করা হয়েছে।

ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ আয়োজনে শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে ঘণ্টাব্যাপী এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচি শেষে ‘দুর্নীতি দমন ও প্রতিরোধে করণীয়’ শীর্ষক আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মো. আল কামাহ্ তমাল।

আশরাফ পারভেজের সঞ্চালনায় উপজেলা পরিষদ কক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রবীণ শিক্ষক মো. নাজিম উদ্দিন মণ্ডল, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান এনামুল হক, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.ওয়াহিদুল ইসলাম ডিফেন্স প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন, ফুলবাড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. আবদুল কাইয়ুম। এ সময় বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারি, শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version