বদলগাছীতে এসএসসি পরীক্ষার্থীকে রাস্তায় মারপিট। হাসপাতালে ভর্তি

আপডেট: মার্চ ৩, ২০২৪, ১০:১০ অপরাহ্ণ


বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:নওগাঁর বদলগাছীতে এসএসসি পরীক্ষা শেষে পথে এক পরীক্ষার্থীকে আটক করে বেধরক মারপিট করেছে অন্য স্কুলের পরীক্ষার্থীরা। গুরুতর আহত ঐ পরীক্ষার্থীকে সংঙ্গাহীন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বদলগাছীতে এসএসসি পরীক্ষার্থীকে মারপিট প্রত্যক্ষ দর্শিরা জানান, সেনপাড়া গ্রামের কালামের পুত্র জাহিদ হোসেন সানু রোববার (৩ মার্চ) এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে পাশেই ব্র্যাক অফিসের দিকে যাচ্ছিল। এ সময় উপজেলার বেগুনজোয়ার হাইস্কুলের পরীক্ষার্থীরা ভ্যান যোগে বাড়ি ফিরছিল। ঐ ভ্যানের এক জন ছাত্রী সানুকে আঙ্গুল দেখায় এবং থুথু দেয়। সানু প্রতিউত্তরে কিছু বললে ভ্যান থেকে ১০/১২ জন পরীক্ষার্থী নেমে এসে সানুকে মারপিট শুরু করে। সানুর মাথায় ইটের আঘাত করা হয়। সানু ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয় দুএক জন লোক দেখতে পেয়ে আহত সানুকে উদ্ধার করে বদলগাছী স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয় আধাইপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম পল্টন। চেয়ারম্যান জানায় ভ্যানের কোন এক ছাত্রী আঙ্গুল দেখিয়ে আহত ছেলেটিকে টিজ করে।

ছেলেটি কিছু বলার সঙ্গে সঙ্গে তাকে মারপিট করে। হাসপাতালে আহত পরীক্ষার্থীর মা জানায় আমার ছেলে পরীক্ষা দিয়ে এসে ব্র্যাক অফিসে কিস্তি দিতে যাচ্ছিল। তাকে খুবই মেরেছে। আমরা গরীব মানুষ। আমি এর বিচার চাই। স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক জানায় ছেলেটি শারীরিকভাবে দুর্বল তার উপর খুবই মারপিট করেছে। মাথায় গুরুতর আঘাত পেয়েছে। সে কোন কথা বলতে পারছে না। জানা যায় আহত ছাত্র দেউলিয়া শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম জানান, আমি জানার পর হাসপাতালে ছুটে যায়। তার মাথায় ইট দিয়ে আঘাত করা হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে হাসপাতাল কতৃপক্ষ। আমি তার পরিবারকে থানয় মামলা করার পরামর্শ দিয়েছি।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো, মাহবুবুর রহমান জানান, এ বিষয়ে থানায় কোন অভিযোগ করা হয়নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version