অধ্যাপক রাশেদা খালেককে রাবি মহিলা পরিষদের অভিনন্দন

আপডেট: মে ১০, ২০২৪, ৪:৩১ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি :


প্রখ্যাত কথা সাহিত্যিক হাসান আজিজুল হক সাহিত্য পুরস্কার ২০২৪’ পাওয়ায় অধ্যাপক রাশেদা খালেককে বাংলাদেশ মহিলা পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে সম্মাননা প্রদান ফুল ও সম্মাননা স্মারক প্রদান করে অভিনন্দন জানিয়েছে।

বুধবার (৮ মে) বিকাল সাড়ে পাঁচটায় বিনোদপুরস্থ রাশেদাকুঞ্জে বাংলাদেশ মহিলা পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক রাশেদা খালেক এর ভ্রমণসাহিত্যে ‘হাসান আজিজুল হক সাহিত্য পুরস্কার ২০২৪’ প্রাপ্তিতে শাখার সদস্যবৃন্দ ফুল ও ক্রেস্ট প্রদান করে অভিনন্দন জানিয়েছেন।

মহিলা পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতির পুরস্কার ও সম্মাননা প্রাপ্তিতে শাখা আনন্দিত ও গর্বিত। গুণী মানুষের স্বীকৃতি সমাজ আরো গুণীজন তৈরি করবে। এক্ষেত্রে কার্পণ্যতা থাকা সমাজ মানুষের হীনমন্যতা প্রকাশ পায়। পুরস্কার ও সম্মাননা প্রদান করায় সদস্যবৃন্দ রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী লেখক পরিষদকেও ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন করেন। অধ্যাপিকা রাশেদা খালেককে অভিনন্দিত করায় তিনি শাখার সদস্যবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় ১৭ জন সদস্য উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোবাররা সিদ্দিকা, সহসম্পাদক নুসরাত জাহান সম্পা, আন্দোলন সম্পাদক কল্পনা ভৌমিক, কোষাধ্যক্ষ শুভ্রা রাণী চন্দ,
লিগ্যাল এইড সম্পাদক আফরোজা আক্তার শিল্পী, সাংগঠনিক সম্পাদক ফরিদা ইয়াসমিন, সহ-সভাপতি মাহবুবা কানিজ, আফরোজা আহমদ, পরিবেশ সম্পাদক হাসনাহেনাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।