ঈশ্বরদীতে নির্মাণাধীন বহুতল ভবনের মাটি চাপা পড়ে চার নির্মাণ শ্রমিক আহত

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ৯:৫৯ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:পাবনার ঈশ্বরদীতে নির্মানাধীন একটি বহুতল ভবনের পাইলিং এর কাজ করার সময় মাটি চাপা পড়ে চারজন নির্মাণ শ্রমিক গুরুতর আহত হয়েছেন। সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে শহরের পোষ্ট অফিস মোড়ে এই ঘটনা ঘটে।

ঈশ্বরদীতে আহতরা হলেন, মোহাম্মদ রজব আলী (৬০), আরিফুল ইসলাম (১৮), মোঃ বাদশা সরদার (৬০) ও নাজমুল হোসেন (২৮)। এদের মধ্যে রজব আলী ও বাদশা সরদার কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি দুজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পোষ্ট অফিস মোড়ে থানা পাড়া এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে হিমেল হোসেন কয়েকদিন আগে বহুতল ভবনের নির্মাণ কাজ শুরু করেন। সোমবার বিকেলে ঘটনার সময় ওই ভবনের পাইলিং এর কাজ চলছিল। এ সময় মাটি ধসে পড়ে শ্রমিকরা মাটি চাপা পড়েন। খবর পেয়ে ঈশ্বরদীর দমকল বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে তাদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে হিমেল হোসেন বলেন, পৌরসভা থেকে প্ল্যান নিযে সে মোতাবেক কাজ করা হচ্ছিল। ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা বলেন, ঘটনাটি শুনেছি, এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ