ঈশ্বরদীতে ভোট কেন্দ্র ও রাস্তায় ককটেল বিস্ফোরণ : গুলিবর্ষন : শান্তিপূর্ণ ভোটগ্রহণ : স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

আপডেট: জানুয়ারি ৭, ২০২৪, ৫:১০ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের ঈশ্বরদীতে একটি ভোট কেন্দ্রে কয়েকটি ককটেল নিক্ষেপ, ৫ রাউন্ড গুলিবর্ষণ এবং ৩ স্থানে রাস্তায় ককটেল বিস্ফোরিত হয়েছে। এছাড়া মোটামুটি শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, রোববার সকাল ৮টার সময় সাঁড়া ইউনিয়নের মাজদিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পর পর কয়েকটি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এছাড়া পিয়ারপুর মুলার আমতলা এলাকার রাস্তায় একটি, গোকুল নগরের রাস্তায় ৩টি এবং আরামবাড়িয়া এলাকার সড়কে ৬/৭টি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়েছে। আরামবাড়িয়ায় ৪-৫ রাউন্ড গুলি বর্ষণের ঘটনাও ঘটেছে বলে নিশ্চিত করেছেন আইনশৃঙ্খলা বাহিনী।

ভোট কেন্দ্রে প্রভাব বিস্তার করার অভিযোগে শহরের ঈশ্বরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ১৪ নং ভোটকেন্দ্র থেকে ৩ জনকে আটক করা হয়েছে। ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সুবির কুমার দাশ এসব তথ্য নিশ্চিত করেন। এদিকে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে এই আসনের স্বতন্ত্র প্রার্থী পাঞ্জাব আলী বিশ্বাস ভোট বর্জন করেছেন। রোববার বিকেল সড়ে তিনটার দিকে তিনি ভোট বর্জন করার ঘোষণা দেন।

এই আসনে নৌকার প্রার্থী পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফের সঙ্গে ভোটের মাঠে ছিলেন স্বতন্ত্র প্রার্থী পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্ট সদস্য ঈগল প্রতিকের পাঞ্জাব আলী বিশ্বাস, লাঙ্গল প্রতিকে জাতীয় পার্টির প্রার্থী রেজাউল করিম, মশাল প্রতিকে জাসদের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, গামছা প্রতিকে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী আতাউল হাসান ও আম প্রতিকে এনপিপি’র প্রার্থী মনসুর রহমান।

এ বিভাগের অন্যান্য সংবাদ