ঈশ্বরদীতে মোটর সাইকেলের ধাক্কায় বিএনপি নেতার মৃত্যু

আপডেট: জানুয়ারি ১২, ২০২৪, ৪:২২ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :


মোটর সাইকেলের ধাক্কায় পাবনার ঈশ্বরদীতে শামসুল আলম প্রামানিক (৫৭) নামের এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত ৮টার দিকে ঈশ্বরদী-বাঘা-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের গৌরিপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শামসুল আলম ঈশ্বরদী পৌর এলাকার সাঁড়াগোপালপুর গ্রামের মৃত আব্দুল গনির প্রামানিকের ছেলে।

তিনি ঈশ্বরদী পৌর বিএনপির ৩ নং ওয়ার্ড শাখার সাংগঠনিক সম্পাদক এবং স্থানীয় হজরত আবু হুরায়রা কওমিয়া মাদ্রারাসা পরিচালনা কমিটি, কেন্দ্রীয় ইদগাহ ও গোরস্থান কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিনি চায়ের দোকান থেকে বাড়ি ফেরার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এসময় একটি দ্রুতগামী মোটর সাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, ওই দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি ফেলে চালক পালিয়ে গেছে। তবে মোটরসাইকেলটিকে উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। নিহত শামসুল আলমের পরিবার অভিযোগ না দেয়ায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করার অনুমতি দেয়া হয়। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে সাঁড়াগোপালপুর কেন্দ্রীয় গোরস্থানে তার লাশ দাফন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ