ঈশ্বরদীর সড়কে দুর্ঘটনায় প্রাণ গেল ভ্যান চালকের

আপডেট: জানুয়ারি ২৯, ২০২৪, ৩:১০ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :পাবনার ঈশ্বরদীতে মোটর সাইকেলের সঙ্গে ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সড়কেই প্রাণ হারিয়েছেন ভ্যান চালক মানু প্রামানিক (৬২)। নিহত ভ্যানচালক মানু জিগাতলা এলাকার মৃত ময়েজ উদ্দিন প্রামানিকের ছেলে। এসময় আহত হয়েছেন মোটর সাইকেল চালক রিদম হোসেন (১৬) ও তার বন্ধু মেহেদী হাসান (১৬)। আহত দুজনের বাড়ি সাহাপুর মন্ত্রীর মোড় এলাকায়।

রোববার বিকেলে উপজেলার সাহাপুর ইউনিয়নের জিগাতলা এলাকার সড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সাহাপুর নতুন হাট থেকে ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন মানু প্রামানিক। এ সময় বিপরিত দিক থেকে আসা মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে তারা তিন জনই রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ভ্যানচালক মানু প্রামানিককে মৃত ঘোষণা করেন। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের পরিবারের অভিযোগ না থাকার কারনে ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফনের অনুমতি দেওয়া হয়। ঘটনাটি নিহত ও আহতদের দুই পরিবারের সদস্যরা নিজেদের মধ্যে মিমাংসা করে নেওয়ায় থানায় কোন মামলাও হয়নি বলে জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ